অপহরন কারী ও ছাত্রী উত্যক্তকারী ভাইস প্রিন্সিপালের গ্রেফতারের দাবীতে লালমনিরহাট মিশনমোড় চত্তরে মানব বন্ধন হওয়ার কয়েক মাস পর হাইকোর্ট থেকে জামিন পাওয়া সেই আলোচিত; হিন্দু ছাত্রীকে অপহরনকারী বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ের ভাইস প্রিন্সিপাল ও বি এনপি নেতা ফারুককে অবশেষে তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে লালমনিরহাটের বিজ্ঞ জজ আদালত।

কলেজ ছাত্রী দিতি রানী সরকার কে বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ের ভাইস প্রিন্সিপ্যাল এবিএম ফারুক সিদ্দিকী দীর্ঘ দিন ধরে তাকে ইভটিজিং করে আসছিলেন। চক্ষু লজ্জায় সে তা আড়াল করেছিল। এক পর্যায়ে সরাসরি তাকে বিয়ে করার প্রস্তাব দেয়। শিক্ষকের এই আচরনে দিতী এসব কথা তার বাবা-মা, আত্মীয়-স্বজন ও কলেজের শিক্ষকদের বলে দেয়। এতে ওই ভাইস প্রিন্সিপ্যাল ক্ষুদ্ধ হয়ে আরো বেশী উত্ত্যক্ত শুরু করে দেয়।

লালমনিরহাট সদরের বড়বাড়ি ইউনিয়নের জয়হরি গ্রামে এক হিন্দু পরিবারের সবাইকে বেদম মারপিট করে প্রকাশ্যে ওই পরিবারের সুদর্শনা এক কলেজ পড়ুয়া মেয়েকে অপহরনের চেষ্টা করে স্থানীয় সশস্ত্র সন্ত্রাসীরা। ঘটনারদিন  সন্ত্রাসীদের এলোপাথারি আঘাতে আহত কলেজ ছাত্রী ও তার পরিবারের লোকজন বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।

ইউনাইটেড নু্জি ২৪ ডট কম/উত্তম রায়/লালমনিরহাট

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here