কালের কন্ঠের সংবাদের প্রতিবাদে খাগড়াছড়িতে মিছিল আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমকে দল থেকে বহিস্কারের অপপ্রচার ও কালের কন্ঠের প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম সমর্থিত অংশ।

এ সময় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেয়। শনিবার (২২ অক্টোবর) রাতে এ প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। এ

কই দাবীতে মাটিরাঙ্গায় প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। স্লোগানে নেতাকর্মীরা আওয়ামীলীগের ২০তম কাউন্সিল-সফল হউক সফল হউক,শেখ হাসিনা ভয় নাই-রাজ পথে ছাড়ি নাই, জাহেদুল আলম ভয় নাই-রাজ পথ ছাড়ি নাই, মাটিরাঙ্গার মাটি-জাহিদুল আলমের ঘাঁটি স্লোগানে স্লোগান দিয়ে কালের কন্ঠের জেলা প্রতিনিধির বিরুদ্ধে স্লোগান দেয়।

প্রতিবাদ মিছিলটি জেলা শহরের পানখাইয়া পাড়া থেকে শুরু করে শাপলা চত্ত্বর হয়ে আদালত সড়ক ও পরে চেঙ্গী এস্কয়ার হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করে নেতৃবৃন্দরা।

নেতৃবৃন্দরা বলেন, চকান্তকারীদের ষড়যন্ত্র মোকাবেলা করে শনিবার সকাল থেকে কেন্দ্রীয় কাউন্সিলের বিভিন্ন কর্মকান্ডে জাতীয় নেতৃবৃন্দের সাথে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমকে পতাকা উত্তোলোন সহ সাধারণ সম্পাদকের স্ব-পদে বহাল থেকে কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠানে আসন গ্রহন অবস’ায় দেখা গেছে।

যার সত্যতা  ইতিমধ্যে প্রকাশ পেয়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইচবুকে আপলোড করা বিভিন্ন ছবি থেকে। জাহেদুল আলমের সমর্থকদের মাঝে ছড়িয়ে পড়লে তারা সাথে সাথে রাজপথে মিছিল বের করে এবং মিছিল শেষে দলীয় কার্যালয়ে নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন ।

এ সময় মিছিলে অংশ নেয়-জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, ফোরকান হোসেন,পৌর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, কৃষকলীগের আহবায়ক আবুল কাশেম,সেচ্ছা সেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন,পৌর যুবলীগের আহবায়ক আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের মাঈনুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ সোহেল, সাবেক সি:সহ-সভাপতি মনির হোসেন,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: আমির হোসেন, সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি হাসানুল হক,সহ-সভাপতি প্রজ্ঞাবির চাকমা, নুরুল আল,ফারুক আহম্মদ,হৃদয় মারমা, পাঠাগার বিষয়ক সম্পাদক কোরবান আলী, দপ্তর সম্পাদক মো: সাহাব উদ্দিন পলাশ, ছাত্র বিষয়ক সম্পাদক জুবায়ের আশিক প্রমূখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here