শিশুকে ধর্ষণজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম-লক্ষ্মীপুর এলাকায় ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বখাটে মোরশেদ আলম মহসিনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার দুপুরে পশ্চিম-লক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মোরশেদ আলম মহসিন একই এলাকার মো. হোছেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ওই শিশুকে ১০টাকা ও চিপস খাওয়ানোর প্রলোভান দিয়ে বখাটে মোরশেদ আলম একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে মোরশেদ আলম পালিয়ে যায়।

পরে শিশুটিকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়। খবর পেয়ে শুক্রবার রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই শিশুকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়।

শনিবার সকালে ওই শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় বখাটে মোরশেদ আলমকে আসামী করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে মোরশেদ আলমকে গ্রেফতার করে। শিশুকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, বখাটে মোরশেদ আলমকে গ্রেফতার করা হয়েছে। শিশুর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here