এম আর কামাল।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় দায়েরকৃত দুইটি মামলায় আরো ১৯ আসামীর বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণে আনীত অভিযোগ পড়ে শুনিয়েছে আদালত। পরে আদালত আগামী ২১ নভেম্বর যুক্তি-তর্কের পরবর্তী তারিখ ধার্য্য করেন।

7murderসোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দুই ঘন্টা জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের পক্ষে পাবলিক প্রসিকিউটর এডভোকেট ওয়াজেদ আলী খোকন আসামীদের উপস্থিতিতে অভিযোগ পড়ে শুনিয়েছেন।

পাবলিক প্রসিকিউর এডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, ফৌজদারী কার্য বিধির ৩৪২ ধারায় আদালত ১৯ আসামীর বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণে পাওয়া অভিযোগ পড়ে শোনানো হয়েছে। সে সময় আসামীরা নিজেদের নির্দোষ দাবি করেন। এদের মধ্যে ৫ আসামী আদালতে লিখিত বক্তব্য দিয়েছে। এর আগে গত ২৪ অক্টোবর নূর হোসেন, র‌্যাবের চাকুরিচ্যুত তিন কর্মকর্তাসহ ৪ জনের অভিযোগ পড়ে শোনা হয়েছিল। তারা নিজেদের নিদোর্ষ দাবি করেছে।

উল্লেখ্য বিগত ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে র‌্যাব-১১ প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবি চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণের তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here