মামলামুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীতে হরতালে পিকেটারের ছোড়া ইটের আঘাতে নিহত স্কুল শিক্ষকা শামছুন্নাহার ঝর্ণাকে হত্যার অভিযোগে জেলা যুবদল,জেলা ছাত্রদলের সভাপতি,জেলা জামায়াতের আমীর,জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতিসহ ৫০জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত অনেককে আসামী করে মামলা করেছে সুধারাম থানা পুলিশ।

শোকবিহবল পরিবারের পক্ষ হতে কেউ মামলা করতে সম্মত না হওয়ায় পুলিশের উপ-পরিদর্শক মাসুদ আলম বাদী হয়ে  মঙ্গলবার সকাল ১১টায় জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলোকে ১নং আসামী করে জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খানঁ,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ছাবের আহম্মদ, জেলা জামায়াতের আমীর মাওলানা মোনায়েম, জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি নেয়ামত উল্যা শাকের, যুবদল নেতা ভিপি জসিম, ভিপি পলাশসহ ৫০জন নেতার নাম উল্লেখ করে এবং অজ্ঞাত অনেককে আসামী করে ১৪৩/৩৪১/৩০২/১০৯ ধারা ও দন্ডবিধি বেআইনী কার্য ১৬/২ ধারায় ৩২/২৯-১২-২০১৪ নং  হত্যা মামলা দায়ের করেন।

এসময় পুলিশ এজাহার বর্হিভূত ৫জনকে সন্দেহভাজন আসামী হিসেবে আদালতে প্রেরণ করে। অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামান দৌলা সাংবাদিকদের জানান, ইট একজন নিক্ষেপ করলেও এসব ঘটনা অনেকটা পাবলিক প্রপাটি ও আসামীরা হচ্ছেন চলমান প্রক্রিয়া।

 নোয়াখালী সুধারাম থানার ওসি(তদন্ত) নিজাম উদ্দিন সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, ‘নিহতের স্বামী একজন পিকেটারের কথা বললেও পুলিশী তদন্ত হচ্ছে মূল কথা।’
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here