Nasim-Jhenaidah-14.06.2016ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার করাতীপাড়া গ্রামের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যাকারীদের যে কোনো মূল্যে আইনের আওতায় আনা হবে বলেছেন-স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার (১৪ জুন) দুপুর তিনটার সময় ঝিনাইদহ সদর উপজেলা করাতীপাড়া গ্রামের সরকরি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, এ মাটিতেই গাঙ্গুলী হত্যার বিচার হবে। ইতিপূর্বে সব সন্ত্রাসীদের বিচার যেভাবে এ মাটিতে হয়েছে। এ হত্যাকান্ডের বিচারও দেশের মানুষ অচিরেই দেখতে পাবে। তিনি এ সময় স্থানীয় পুলিশ প্রশাসনকে হত্যাকারীদের খুঁজে বের করে অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দেন।

নলডাঙ্গা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ইরফান বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংসদ সদস্য আব্দুল হাই, আনোয়ারুল আজিম আনার, নবি নেওয়াজ, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার আলতাফ হোসেন, জেলা পরিষদ প্রশাসক, আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি কনকানিত্ম দাসসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

প্রতিবাদ সভার আগে মন্ত্রীদ্বয় নিহত গাঙঙ্গুলীর বাড়িতে গিয়ে তাদের পরিবারের খোঁজ খবর নেন এবং সবার প্রতি সমবেদনা জানান।

বিকেলে স্বাস্থ্যমন্ত্রী ২৫০ শয্যাবিশিষ্ট ঝিনাইদহ সদর হাসপাতালের শুভ উদ্বোধন ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করবেন। এছাড়াও তথ্যমন্ত্রী বাংলাদেশ টেলিভিশনের উপকেন্দ্র পরিদর্শন করেবেন।

উল্লেখ্য গত মঙ্গলবার (০৭ জুন) ঝিনাইদহ সদর উপজেলার মহিষার ভাগাড় এলাকায় পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here