স্বাধীন দেশে কাউকে সন্ত্রাস করতে দেয়া হবে না: অতিরিক্ত আইজিপিজহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (প্রশাসন) মোঃ মোখলেছুর রহমান (বিপিএম) বলেছেন, অতীতে মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। নারকীয় তান্ডব চালানো হয়েছে। ওই রকম সন্ত্রাসী কর্মকান্ড আমরা আর দেখতে চাই না। আমরা শান্তি চাই, সন্ত্রাস-গুম-খুন চাই না। সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে দেশের মানুষকে শান্তিতে রাখতে চাই। ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে এ বাংলাদেশ। এই স্বাধীন দেশে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না।

রবিবার লক্ষ্মীপুর শহরের মাদাম জিরো পয়েন্ট এলাকার রহমতখালী খালে উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশন ও কমিউনিটি পুলিশিং সেল লক্ষ্মীপুরের উদ্যোগে পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে এ মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন প্রজাতির ১২০ কেজি মাছের  পোনা অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক কংকন চাকমা, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পৌর মেয়র আবু তাহের প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here