ঢাকা: মাঠের মধ্যেই ঝগড়ায় জড়ালেন কেইরন পোলার্ড ও মিশেল স্টার্ক। মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলায় মুম্বাই ইন্ডিয়ানসের ব্যাটসম্যান পোলার্ড রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পেসার মিশেল স্টার্ককে ব্যাট ছুঁড়ে মারেন। যদিও নিক্ষিপ্ত ওই ব্যাট বোলারের গায়ে লাগেনি।
ঘটনার সূত্রপাত ইনিংসের ১৭তম ওভারে। যখন ওই একই ওভারের চতুর্থ বলটি পোলার্ডের হেলমেট ছুঁয়ে চলে যায়। পরে বোলিং প্রান্ত থেকে একটু এগিয়ে এসে পোলার্ডকে কটূক্তি করেন স্টার্ক। তখন উইন্ডিজ অলরাউন্ডার অসি পেসারকে হাত নেড়ে সরে যেতে বলেন।  কিন্তু ঘটনা সেই খানেই শেষ হয়নি।
এর পরের বলে অর্থাৎ, ১৭তম ওভারের পঞ্চম বলে স্টার্ক দৌঁড় শুরু করলে ক্রিজ থেকে সরে দাঁড়ান মুম্বাই ইন্ডিয়ানস ব্যাটসম্যান পোলার্ড। কিন্তু তারপরেও বল করেন স্টার্ক। যা পোলার্ডের খুব কাছ দিয়ে চলে যায়। বিষয়টি ক্ষেপিয়ে তোলে ক্যারিবিয় তারকাকে। তখন মেজাজ হারিয়ে স্টার্কের দিকে ব্যাট ছুঁড়ে মারেন পোলার্ড। যদিও উইন্ডিজ অলরাউন্ডারের গ্ল্যাভস পিছলে যাওয়ার কারণে ব্যাটটি খুব বেশি দূর যেতে পারেনি।
পরে অবশ্য ঘটনা সামাল দিতে দ্রুত এগিয়ে আসেন দুই ফিল্ড আম্পায়ার। এগিয়ে আসেন বিরাট কোহলি ও ক্রিস গেইলও। যাতে পরিস্থিতি শান্ত হয়। তবে জনসম্মুখে ও ম্যাচ চলাকালীন সময়ে এহেন আচরণে জন্য ম্যাচ রেফারি এন্ডি পাইক্রফট অভিযুক্ত কাউকেই এখন পর্যন্ত শাস্তি দেননি। প্রসঙ্গত, বিভিন্ন ক্রিকেট ব্যক্তিরা এই ঘটনার সমালোচনা করেছেন। এর আগে পাকিস্তানের জাভেদ মিয়াদাদ ও ইয়ান হিলি এরকম একটি দ্বন্দ্বে জড়িয়েছিলেন। সূত্র: এনডিটিভি।
পোলার্ড ও স্টার্কের বিবাদের ভিটিওটি দেখতে এখানে ক্লিক করুন-http://www.youtube.com/watch?v=4zaQ4qWTMdY
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here