Vedioপ্রতিনিধি :: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১০ লাখ টাকা চাঁদা না পেয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে সোহেল নামে এক ধর্ষক। সম্প্রতি আড়াইহাজারে ওই ভিডিওচিত্রের ভয় দেখিয়ে স্কুলছাত্রীর মায়ের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

চাঁদা না পেয়ে ধর্ষণের চিত্রটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে গত শনিবার রাতে আড়াইহাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। তবে এ ঘটনায় পুলিশ এখনো সোহেল ও তার সঙ্গীদের গ্রেপ্তার করতে পারেনি।

মামলায় উল্লেখ করা হয়, ওই ছাত্রীকে দাইরাদী গ্রামের জমির দালাল ফারুক হোসেনের ছেলে মুদি দোকানি সোহেল প্রায়ই উত্ত্যক্ত করত। গত বছরের ২২ আগস্ট সকাল ১০টার দিকে ওই ছাত্রী সোহেলের বাড়ির পাশ দিয়ে স্কুলে যাওয়ার সময় সোহেল এক নারীকে দিয়ে তাকে বাড়িতে ডেকে নেয়।

পরে তাকে চেতনানাশক ওষুধ সেবন করিয়ে ধর্ষণ করে সোহেল। এ সময় সে ভিডিওচিত্র ধারণ করে। পরে সোহেল ওই ছাত্রীর মায়ের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। অন্যথায় ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। কিন্তু এসব প্রস্তাবে রাজি না হওয়ায় সোহেল সম্প্রতি ইন্টারনেটের মাধ্যমে ভিডিওচিত্র ছড়িয়ে দেয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here