নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে নিখোঁজের ৭ ঘণ্টা পর মেরিন (৪) নামের এক শিশুর লাশ বন্দর উপজেলার একটি ডোবা থেকে বৃহস্পতিবার দুপুর ২টায় উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। নিহত মেরিন সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের ডা.মাজহারম্নল ইসলামের মেয়ে।

মাজহারুল ইসলাম মুঠোফোনকে জানান, সকাল ৭টায় তার মেয়ে মেরিন বাসা থেকে বের হয়। এর পর থেকে সে নিখোঁজ থাকে। দুপুর ২টায় সে খবর পায় বন্দর উপজেলার ধামগড় হরিপুর বিদ্যুৎ কেন্দ্রের পাশের একটি ডোবা থেকে মেরিন এর লাশ উদ্ধার করা হয়েছে। মাজহারম্নল আরো জানান, ‘আমাদের কোন শক্র নেই। তবে আমার ৪ বছরের শিশু সনত্মান সোনারগাঁও থেকে বন্দর এসে এভাবে মরতে পারে না। বিষয়টি আমার কাছেও রহস্যজনক।

এ ব্যাপারে বন্দর থানার এস আই ও ধামগড় ফাঁড়ি পুলিশের ইনচার্জ মিন্টু মোল্যা জানান, শিশুর ঘাড় একদিকে বাকা ও হাত ঘুরানো ছিল। তিনি আরো জানান, নিহত মেরিনের পরিবার বলছে তাদের কোন শক্র নেই। মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। তবে এটা স্বাভাবিক মৃত্যু নয়। ময়না তদনেত্মর আগে কিভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলা যাবে না। লাশের ময়না তদনেত্মর জন্য মর্গে পাঠানো হয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here