bestবিশেষ প্রতিনিধি :: বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্টের উদ্যোগে তিনশত সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল নগরীর রুপাতলীর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী মোল্লার ২২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট এই কেন্দ্রে অবস্থানরত সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত এর আয়োজন করে ।

ইফতার মাহফিল অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এ্যাড. এ কে এম জাহাঙ্গীর এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট ‘র প্রধান উপদেষ্টা যুবরত্ন সেরনিয়াবাত সাদিক আব্দুল্লা।

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট এর সিনিয়র ভাইস চেয়ারপার্সন ও বরিশাল মহানগর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক এম.জাহিদুর রহমান মনির, বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট এর উপদেষ্টা ও বরিশাল মহাগর আওয়ামীলীগ এর শিল্প ও বানিজ্যিক সম্পাদক নিরব হোসেন টুটুল, মহনগর আওয়ামীলীগ এর তথ্য ও গবেষনা সম্পাদক হাসান মাহমুদ বাবু, বিশিষ্ট সমাজ সেবক ও আমেরিকা প্রবাসী সুমন, দৈনিক বরিশাল সময় এর প্রকাশক ও সম্পাদক আলহাজ্জ তারেকুল আলম অপু,  প্রভাষক আমিনুর রহমান শামীম, বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট’র প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন ফিরোজ মোস্তফা, নির্বাহী প্রধান সোহানুর রহমান, অনুষ্ঠান বিষয়ক পরিচালক হাফিজুর রহমান শাওন খান, পরিচালক মিডিয়া ও পাবলিক রিলেশন মুশফিকুর রহমান সৌরভ, পরিচালক অর্থ পরিকল্পনা ও ব্যবস্থাপনা মো: রাসেল হোসেন, পরিচালক সোহেল মোল্লাসহ বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট এর সদস্যরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here