সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় মোঃ নুর উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
রোববার বিকেল ৪টার সময়  সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নে অাল অামিন বাজারের দক্ষিণ পার্শ্বে একটি মালবাহী পিকঅাপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনারস্থলে তিনি নিহত হয়েছে এবং মোটরসাইকেল চালক  ফারুক (২৫)গুরুতর হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোনাপুর থেকে ছেড়ে আসা একটি পিকঅাপ ভ্যান ও চর জব্বার থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে অাল অামিন বাজারের দক্ষিণ পার্শ্বে নতু কালভার্ট সংলগ্ন  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল অারোহী ও চালক গুরুতর অাহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোঃ নুর উদ্দিন মারা যান। এবং অাহত মোঃ ফারুকের অবস্থা ও অাশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
নিহত নুরউদ্দিন সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনয়নের মোঃ অাবুল কালাম সর্দারের বড় ছেলে। সে এক পুত্র ও তিন কন্যাসন্তানের জনক।
ঘটনার সত্যতা স্বীকার করে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, ঘটনায় সত্যতা স্বীকার করে বলেন পিকঅাপ ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসে তবে এ ঘটনায় চালক পালিয়ে যায়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here