লক্ষ্মীপুরে সাংবাদিকদের সাথে মহাজোটের প্রার্থী  মেজর মান্নানের মতবিনিময়

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনের আওয়ামী জোট মহাজোটের প্রার্থী যুক্তফ্রন্ট নেতা বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অবঃ) আবদুল মান্নান লক্ষ্মীপুরে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন।

বুধবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবে তিনি সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা করেন।

মত বিনিময়কালে তিনি লিখিত বক্তব্যে বলেন, আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে এক উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট মনোনীত একজন প্রার্থী হিসেবে লক্ষ্মীপুর-৪ আসনে প্রতিদ্ব›িদ্ধতা করছি। আমরা মহাজোটের সাথে জোটবদ্ধভাবে নির্বাচন করছি। তার কারন স্বাধীনতার পর থেকে মূলত তিনটি প্রধান রাজনৈতিক দল বিভিন্ন সময় পালাক্রমে সরকার গঠন করেছে। সব গুলো সরকারের কর্মকান্ড বিশ্লেষন করলে দেখা যায় যে, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরপর দুই মেয়াদে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, তা বাংলাদেশের ইতিহাসে প্রথম। এ ছাড়া এই সরকারের বেশ কিছু মেগা প্রকল্প এখনো সমাপ্তির পথে। আর এই সকল মেগা প্রকল্পগুলো সমাপ্তি করতে হলে, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে, বাংলাদেশকে বিশ্বের দরবারে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে হলে প্রধানন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তাই আমরা মহাজোটের হয়ে নির্বাচন করছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশের পরিপূর্ণ রূপ দিতে হলে তাঁর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে আর একবার সরকারের দায়িত্বে আনার বিকল্প নেই।

আমি আপনাদের মাধ্যমে রামগতি-কমলনগরবাসীকে জানাতে চাই, আপনারা যদি আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন তাহলে আমি মহাজোটের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নের পাশাপাশি
রামগতি-কমলনগরের জন্য কাজ করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্যা আল-মামুন, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজু প্রমূখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here