পাবনা: পাবনার সাঁথিয়া উপজেলার রঘুরামপুর গ্রামে পুকুর খননের সময় পাড় ধ্বসে মাটি চাপায় দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক শিশু। শুক্রবার বেলা তিনটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

মৃত ইমন (৮) উপজেলার রঘুরামপুর গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে ও জাহিদ (৮) শিবরামবাড়ী গ্রামের সন্তোষ আলীর ছেলে। আহত শিশু মারম্নফ (৭) শিবরামবাড়ী গ্রামের মাজেদ আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, রঘুরামপুর গ্রামের কুরমান মৃধার ছেলে শরীফ মৃধা ভেকু মেশিন দিয়ে তার পুকুর খনন করাচ্ছিলেন। তিনি নিজের জায়গা ছাড়াও সরকারি জমি সহ পুকুর খনন করছিলেন বলে অভিযোগ স্থানীয়দের। শুক্রবার বেলা তিনটার দিকে কৌতুহলী কয়েকজন শিশু পুকুর খনন করা দেখতে যায় । এক পর্যায়ে পুকুরের পাড় ধ্বসে মাটি চাপা পড়ে তিন শিশু। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমন ও জাহিদকে মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে সাঁথিয়া থানা পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয় এবং মাটি চাপার স্থানে তল্লাসী চালায়। তবে আর কোন মৃতদেহ পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here