রোববার সরিষাবাড়ী থানা পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনতাইয়ের ঘটনায় থানার এস,আই অসীম কুমারকে জামালপুর সদর থানায় ষ্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

জানা গেছে, সরিষাবাড়ী থানায় দায়ের করা একটি হত্যা মামলার আসামীকে গ্রেফতার করতে এসআই অসীম কুমার এবং এসআই নূর এ আলম সিদ্দিকীর নেতৃত্বে একদল পুলিশ মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের কাহেতপাড়া গ্রামে অভিযান চালায়।

হত্যা মামলার ৩নং আসামী দুদু মেকারের বাড়ীতে লুকিয়ে আছে এমন গোপন সংবাদ পেয়ে মামলার বাদী পক্ষের শফিক, লিটন, সাইফুলের সহায়তায় পুলিশ সন্ধ্যার পর গোলাপ হোসেনকে গ্রেফতারের চেষ্টা চালায়।

সংক্ষিপ্ত সময়ে অভিযান চালিয়ে গোলাপ হোসেনকে গ্রেফতার করে নিয়ে আসার সময় ওই বাড়ীর মহিলারা দেশীয় অস্ত্র নিয়ে ভূয়া পুলিশ সন্দেহে ঝাঁপিয়ে পড়ে। এ সময় গোলাপ হোসেন পালিয়ে যায়। হামলা চালিয়ে এস,আই অসীমের পোষাক খুলে নিয়ে সকলকে একটি ঘরে আটক করে।

এ সময় আত্মরক্ষায় এসআই নূর এ আলম পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

সংবাদ পেয়ে মেলান্দহ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা আটকাবস্থা থেকে তাদের উদ্ধার করে। এ সময় দুদু মেকারের ঘর থেকে দুইটি রাম দা, দুইটি ছোরা উদ্ধার করা হয়।

এ ঘটনায় রোববার এসআই অসীম কুমারকে সরিষাবাড়ী থানা থেকে জামালপুর সদর থানায় ষ্ট্যান্ড রিলিজ করা হয়।

উল্লেখ্য, উপজেলার সাতপোয়া ইউনিয়নের চরজামিরা গ্রামের শাহালীর স্ত্রী আর্জিনাকে হত্যার ঘটনায় গত ১৯ অক্টোবর নিহতের বড় ভাই ফজলুল হক বাদী হয়ে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করে। মামলা নং ১৭।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ছাইদুর রহমান/জামালপুর

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here