সংগীতশিল্পী সাবা তানি স্টাফ রিপোর্টার :: না ফেরার দেশে চলে গেলেন গত আশি ও নব্বই দশকের জনপ্রিয় সংগীতশিল্পী সাবা তানি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ সোমবার সকালে নগরীর উত্তরার বাসায় বাথরুমে তাকে মৃত অবস্থায় পাওয়া যায় বলে জানিয়েছেন তার খালাতো ভাই চিত্রনায়ক নাঈম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

চিত্রনায়ক নাঈম বলেন, ‘দীর্ঘদিন ধরে সাবা তানি নিম্ন রক্তচাপে ভুগছিলেন। উত্তরার বাসায় মায়ের সঙ্গে থাকতেন। গতকাল রোববার নিউ ইস্কাটনে বড় বোনের বাসায় যান সাবার মা। রাতে তিনি সেখানেই ছিলেন। গতকাল রাত থেকে অনেকেই সাবা তানিকে ফোন করে পাননি। আজ সকালে বাসার কেয়ারটেকারকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে আত্মীয়-স্বজনরা বাসায় ঢোকেন। এ সময় তাকে বাথরুমের মেঝেতে পড়ে থাকতে দেখেন।’

সাবা তানির একমাত্র পুত্র বর্তমানে লন্ডনে রয়েছেন। সাবা তানির গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘কিছুক্ষণ’, ‘কোনো বৈশাখী রাতে যদি’ প্রভৃতি। বাংলাদেশ টেলিভিশন ও মঞ্চে গান গেয়েও জনপ্রিয়তা পান তিনি। এ ছাড়া ‘ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২’ প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের বাছাই পর্বের বিচারক হিসেবেও কাজ করেন তিনি।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here