শ্রীনগরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ও গোলা-গুলি: অতিরিক্ত পুলিশ মোতায়েনমো. সুজন, মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুন্সীগঞ্জের শ্রীনগরে স্বাধীনতা দিবসে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টা-পাল্টি কর্মসূচীকে কেন্দ্র করে দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও গোলা-গুলির ঘটনা ঘটেছে। এসময় মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

প্রায় এক ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে পুলিশ শতাধিক রাউন্ড ফাকা গুলি ও কাঁদানে গ্যাস ছুড়ে। এ ঘটনায় উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় এম রহমান শপিং কমপ্লেক্স ও আশপাশের দোকানে ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটে।

রবিবার বেলা বারটার দিকে এম রহমান শপিং কমপ্লেক্সের সামনে আকস্মিক এ ঘটনায় শ্রীনগর বাজার ও আশপাশের এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পরে।

সংঘর্ষ থেমে গেলেও এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। তবে কত রাউন্ড ফাঁকা গুলি হয়েছে তা হিসাব করে বলতে হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here