শ্বশুর বাড়িতে জামাই খুন: গ্রেপ্তার ১তানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: বগুড়ার দুপচাঁচিয়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে মঙ্গলবার রাতে জামাই রবিজুল ইসলাম(৩৮) খুন হয়েছেন। নিহত রবিজুল ইসলাম নাটোর জেলার সিংড়ার কালিনগর গ্রামের কোরবান আলীর ছেলে।

এঘটনায় বুধবার দুপুরে নিহতের ছোটভাই জহুরুল ইসলাম বাদী হয়ে তিনজনকে আসামী করে দুপচাঁচিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার এজাহারভুক্ত প্রধান আসামী লোকমান আলীকে(৫২) গ্রেপ্তার করেছে। লোকমান মনগইত গ্রামের মোকছেদ আলীর ছেলে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, রবিজুল ঈদের পরের দিন উপজেলার চামরুল ইউনিয়নের মনগইত গ্রামে শ্বশুর আলতাফ আলীর বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার রাত সোয়া আটটার দিকে তিনি বাড়ির বাহিরে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হন। এ সময় পূর্বে থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা পেছন দিক থেকে তাঁকে জাপটে ধরে বুকে ও পেটের নিচে ছুরিকাঘাত করে।

এসময় তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় রবিজুল রাতেই মারা যান।

পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান। প্রতিপক্ষের পূর্ব শত্রুতার জের ধরে রবিজুলকে হত্যা করা হয়েছে বলে বাদী মামলায় অভিযোগ করেছেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরেই সম্ভবত রবিজুল খুন হয়ে থাকতে পারে। তদন্ত চলছে। ইতিমধ্যেই একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here