জোহা মাল্টিমিডিয়ার প্রযোজনায়, বন্ধন বিশ্বাস এর পরিচালনায় “শূণ্য” বেশ ভালো ভাবেই স্যূটিং- ডাবিং শেষ করে সিনেমাটির সকল কাজ শেষ করে সেন্সরে পাঠানো হয়েছে। বাংলাদেশে এই প্রথম একটি ভিন্ন ধারার ভালবাসা গল্পে এ সিনেমাটি দৃশ্য ধারন করা হয়েছে।

press-realize_shunno-pic_08-09-2016আবার “শূণ্য” ছবির মাধ্যমে আবার সিনেমাতে নতুন জুটি হিসেবেও দেখা যাবে ডিপজল খ্যত নায়িকা রেসিকে, তাঁর বিপরীতে দেখা যাবে বাংলাদেশের এক সময়ের আলোড়ন সৃষ্টিকারী নায়ক ওমরসানিকে। আর নবাগত তুরাজ খানের বিপরীতে দেখা যাবে বাপজানের বায়স্কোপখ্যাত নায়িকা সানজিদা তন্ময়।

পরিচালক জানায়, আমি অনেক আগে থেকেই চেষ্টা করছিলাম সম্পূর্ণ নতুনকোন গল্পে কাজ করবো। আমার স্বপ্ন এবার সত্যি হতে চলেছে। নতুন জুটি, নতুন গল্প আমার মনে দর্শক ভালো ভাবেই নিবে। একটি আইটেম গান ছাড়াও সব কটি গানই অসাধারণ হয়েছে। ইতিমধ্যে কিশোরের মিউজিক কম্পোজিশনে স্বপ্নের রং-এ রং-এ, কিশোর ও কোনালের গানটিও বেশ ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। “শূণ্য” সিনেমাটিতে সঙ্গীত পরিচালনায় থাকছেন আহম্মেদ হুমায়ন, পুলক, কিশোর। “শূণ্য” সিনেমাটি ঈদের পর পর শুভমুক্তি দিবো। আগামী মাস থেকে আবার নতুন সিনেমাতে হাত দিচ্ছি। আবারও মিডিয়াকে জানিয়েই ধুমধাম করে নতুন সিনেমার কাজটিও শুরম্ন করব ইনশাআলস্নাহ্‌।

তুরাজ খান জানান, আমি মঞ্চের মানুষ। ঢাকা ড্রামা দলের সঙ্গে কাজ করেছি। এককথায় মঞ্চ থেকে সিনেমায় এসেছি। আমার রক্তে রক্তে মিশে আছে সিনেমা। সেই ছোট্ট বেলা থেকে সিনেমা নিয়ে পাগলামু করা। স্কুল পালিয়ে সিনেমা দেখা। সিনেমা নিয়ে বন্ধুদের সাথে তর্ক-বিতর্ক। সব মিলিয়ে আজ নিজেকে স্বার্থ মনে হচ্ছে। আমি এও জানি চলচ্চিত্র শিল্পী এখন অনেকদূড়ে। দর্শদের ভালবাসা ছাড়া এটি কোনদিনও ফিরিয়ে আনা সম্ভব না। তাই আমি দর্শদের একটা কথা বলব সবাই আমাদের চলচ্চিত্র শিল্পটা আবার আগের জায়গাতে ফিরিয়ে আনতে হলে এসে সিনেমা দেখুন। আজ রাত ৮.০০ টায় “শূণ্য” সিনেমার প্রথম ট্রিজারটি ছাড়া হবে জোহা মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজে। আর সবাই আমার জন্য দোয়া করবেন।

এছাড়া “শূণ্য” সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অরম্ননা বিশ্বাস, ড: এজাজ, সাদেক বাচ্চু, সিরাজ হায়দার, রেবেকা ও শিমুল খান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here