শুক্রবার সকাল পর্যন্ত বাড়ানো হলো চলমান হরতালষ্টাফ রিপোর্টার :: গত রবিবার থেকে শুরু হওয়া ৭২ ঘণ্টার হরতালের সঙ্গে যোগ হলো আরো ৪৮ ঘণ্টার হরতাল। আগামীকাল বুধবার সকাল ৬টায় শেষ হবে চলমান ৭২ ঘণ্টার হরতাল। ঠিক ওই সময় থেকেই শুরু হবে পরবর্তী ৪৮ ঘণ্টার হরতাল।

শুক্রবার সকাল ৬টা পর্যন্ত এই বর্ধিত কর্মসূচি চলবে। বুধবার গণমাধ্যমে পাঠানো দলের যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

বিবৃতিতে বলা হয়, এখন পর্যন্ত অবৈধ সরকার গণদাবি মেনে না নেওয়ায় আমাদের অঙ্গীকার অনুযায়ী চলমান অবরোধ কর্মসূচির পাশাপাশি পুনরায় আগামীকাল বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী চলমান সর্বাত্মক হরতাল কর্মসূচি বর্ধিত করা হলো।

হরতাল কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করার জন্য বিএনপি ও ২০ দলীয় জোটের সকল পর্যায়ের নেতা-কর্মীসহ দেশবাসীকে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে আহ্বান জানান তিনি। তিনি বলেন, গণদাবির বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন থেকে পিছপা হবে না ২০ দলীয় জোট। জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলন চালিয়ে যেতে আমরা অঙ্গীকারাবদ্ধ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here