শাকিব খানআমানত উল্লাহ সোহান ::  অবশেষে  নিষেধাজ্ঞা ইস্যু নিয়ে বিতর্কের অবসান ঘটিয়ে পরিচালক সমিতিতে এসে দুঃখ প্রকাশ করলেন শাকিব খান ।

আজ বরিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় বিএফডিসিতে দু-পক্ষের বৈঠকে শাকিব খান এ দুঃখ প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, অমিত হাসান, মাসুদ রানা ও প্রযোজক আরশাদ আদান সহ পরিচালক সমিতির সদস্য বৃন্ধরা।

জানা গেছে, এসময় শাকিব খান উপস্থিত ব্যাক্তিকর্গকে বলেন “আসলে আমি ব্যাক্তিগত জীবনে কিছুটা কঠিন সময় পার করছি তাই কিছুটা বিক্ষিপ্ত অবস্থায় ছিলাম । এমন পরিস্থিতে আমার কথায় কিংবা আচরনে কেই যদি কষ্ট পেয়ে থাকেন তবে আমি আন্তরিকভাবে দুঃখিত”।

এ প্রসঙ্গে ইউনাইটেড নিউজকে পরিচালক সমিতির মহাসচিব বলেন,  আজ চিত্রনায়ক আলমগীর, সোহেল রানাসহ শাকিব আমাদের কাছে এসে তার ভুলের জন্য দুঃখ প্রকাশ করেছে। শাকিব খান তার নিজের থেকে নিজের দায়িত্ব পালন করেছে নিশ্চয়ই এটা ভালো। এখন আমারা পরিচালক সমিতিসহ আরো ১২ ‍টি সংঘঠন শাকিব খানের এই ব্যাপরটি নিয়ে আগামীকাল মিটিংয়ে বসবো। তারপরে মিটিং-এ প্রাপ্ত সিদ্ধান্ত পরে প্রেস কনফারেন্স করে সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলকে জানিয়ে দেবো।

 

 

প্রসঙ্গত, শাকিব খান জাতিয় একটি দৈনিকে পরিচালকদের বেকার বলে মন্তব্য করায় গতকাল(শনিবার) পরিচালক সমিতিসহ আরো ১২টি সংঘঠন অনির্দিষ্ট কালের জন্য শাকিব খানের সাথে কাজ না করার সিদ্ধান্ত জানায়।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here