Lalmohon Foundationআ হ ম ফয়সল :: লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র উদ্যোগে ফাউন্ডেশনের ৭ম কার্যনির্বাহী পরিষদের পরিচিতি উপলক্ষে অভিষেক অনুষ্ঠান ও উন্নয়নে ফাউন্ডেশনের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর তোপখানা রোডস্থ জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি এম.এ মজিদের সভাপতিত্বে অনুষ্ঠোনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

ফাউন্ডেশনের মহাসচিব মো: নাজিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রফেসর ড. সিরাজ উদ্দিন আহমেদ, বিবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. আবু নোমান হাওলাদার, জাবির অধ্যাপক ডক্টর মো: আকবার হোসেন, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি কালাম ফয়েজী, সহযোগী অধ্যাপক মো: হাসান, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ডক্টর মোহাম্মদ হারুনুর রশীদ, মো: আবুল খায়ের, মো: মোসলে উদ্দিন রিফাত প্রমূখ।

Lalmohon Foundationঅনুষ্ঠানে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, এক সময়কার অবহেলিত ভোলা জেলা এখন সম্ভাবনাময় জেলায় পরিনত হয়েছে এবং ভোলা জেলা শিল্প নগরীতে পরিনত হবে। এ জন্য শিল্প উদ্দ্যোক্তাদেরকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, অর্থনৌতিক মুক্তির লক্ষে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আমাদেরকে এগিয়ে যেতে হবে। লালমোহন ফাউন্ডেশনকে সকল দল মতের উদ্ধে থেকে কাজ করতে হবে। সংসদ সদস্য লালমোহন ফাউন্ডেশনের একটি স্থায়ী ঠিকানা নির্ধারণে উদ্দ্যোগ নিবেন বলে সকলকে আশ্বস্থ করেন।

 

 

 

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here