লালমনিরহাটে ট্রাকের চাকায় বৃদ্ধা: কেশবপুরে কলেজ ছাত্রের মৃত্যুলালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত নামা এক বৃদ্ধা (৭৫) মারা গেছে। অপরদিকে সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খরব:

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি:: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত নামা এক বৃদ্ধা (৭৫) মারা গেছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-বুড়িমারী মহাসড়কের ওই উপজেলার ভুষান্ডার ফেডারেশন মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই বৃদ্ধাকে চাপা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট তিনি ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে কাকিনা বাজার এলাকা থেকে ট্রাকটি আটক করা হয়।

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর) প্রতিনিধি:: কেশবপুরে বৃহস্পতিবার দুপুরে সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এলাকাবাসী জানায়, উপজেলার সাতবাড়িয়া গ্রামের এরশাদ আলির ছেলে কেশবপুর কলেজের প্রথম বর্ষের ছাত্র আল আমিন (১৮) কেশবপুর-সরসকাঠি সড়কের ত্রিমোহিনী বাজারের পাশে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত করিমনের ধাক্কায় আহত হয়।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের চাচা ওয়াজেদ আলি জানান, আল আমিন কেশবপুর কলেজের প্রথম বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল।

এব্যাপারে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শেখ আবু শাহীন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here