লালপুর : সোমবার সন্ধ্যায় নাটোরের লালপুর উপজেলার গোপালপুর বাজারে সমাবেশে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে বিএনপি’র দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের নের্তৃত্বে বিএনপি নেতা কর্মীরা উপজেলা পরিষদ মোড় থেকে মিছিল হয়। মিছিলটি গোপালপুর বাজার রিক্সা স্ট্যান্ডে এসে সমাবেত হয়। এ সময় গোপালপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সমর্থকরা তাদের ওপর হামলা করে।

এ সময় উভয় পক্ষের সংঘর্ষ শুরু হয়।

এতে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আরিফুর রহমান (৪৩), পৌর যুবদলের কোষাধ্যক্ষ সোহেল রানা (২৬), লালপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম (৩৮), ছাত্রদল কর্মী কৌশিক (২৮), আরিফুল (২৫), আব্দুল মোমিন(২৮), সাগরসহ (২৫) ১০ জন আহত হয়। আহতদের লালপুর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, সমপ্রতি গোপালপুর পৌর ছাত্রদলের কমিটি ভেঙ্গে দেওয়া নিয়ে একটি বিরোধ চলছে। তার জের ধরে নজরুল ইসলাম মোলাম ও আব্দুল্লাহ আল মামুন কচির সমর্থকরা অতর্কিত হামলা করে সমাবেশ পন্ড করে দেয়।

গোপালপুর পৌর বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন কচি জানান, এটা দলের অভ্যনত্মরীণ বিষয়। সময়ে সব ঠিক হয়ে যাবে।

লালপুর থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জানান, পুলিশ পাঁচ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আশীষ কুমার সরকার/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here