লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও অভিভাবক সমাবেশ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: জেলার ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে একাডেমিক ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। এ সময় ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করার পাশাপাশি ২০১৮ সালের এস এস সি ও জে এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৭১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

প্রধান শিক্ষক খলিলুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাজাহান আলি, ওই বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক বলরাম চন্দ্র দেবনাথ, পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন ও লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক সালমা আক্তার।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল নবীন ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা অত্যন্ত মেধাবী। চেষ্টা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তোমরা অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী হতে পেরেছ। এজন্য তোমাদের অভিনন্দন জানাই। আগামী দিনেও এমন সফলতা ধরে রাখতে স্বচেষ্ট থাকতে হবে। তবে মোবাইল ফোন ব্যবহার, অপ্রয়োজনে টেলিভিশন দেখা ও বাইরে আড্ডা দেওয়াসহ বিভিন্ন নেতিবাচক কর্মকান্ডে শিক্ষার্থীরা যেন না জড়ায় সেদিকে বিশেষভাবে লক্ষ্য রাখার জন্য শিক্ষক ও অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানান তিনি। একই সাথে নিয়মিত পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার জন্য পরামর্শ দেন তিনি।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here