লক্ষ্মীপুর: আগামী ৩১ অক্টোবর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেঞ্চ ও চর মার্টিন ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষ্যে ইতিমধ্যে প্রার্থীরা তাদের প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন।

lakshmipur-pic-2-16শনিবার এই দুটি উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন কমলনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার জাকির মাহমুদ।

চর লরেঞ্চ ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কমলনগর উপজেলা আওয়ামীলীগের একেএম নুরুল আমিন মাস্টার (নৌকা), বিএনপির মোশারফ হোসেন খোকন (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মো. মোছলেহ উদ্দিন (হাতপাখা), মীর শিব্বির আহমেদ (চশমা), স্বতন্ত্র প্রার্থী ফরিদা ইয়াছমিন (ঘোড়া) ও আবুল কাশেম হাওলাদার (আনারস) প্রতীক পেয়েছেন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্যপদে ৯ জন এবং সাধারণ সদস্যপদে ৩৫ জন প্রার্থীরাও প্রতীক বরাদ্দ পেয়েছেন।

চর মার্টিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের মোহাম্মদ ইউসুফ আলী (নৌকা), বিএনপির আলী আহাম্মদ (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মো. মুসলিম উদ্দিন (হাতপাখা), জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) আবদুল বাতেন (তারা), স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম (মোটর সাইকেল) প্রতীক পেয়েছেন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্যপদে ১০ জন এবং সাধারণ সদস্যপদে ৩৭ জন প্রার্থীরাও প্রতীক বরাদ্দ পেয়েছেন।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে প্রার্থীরা তাদের নির্বাচনী কার্যক্রমের জন্য মাঠে নেমে পড়েছেন। এই দুটি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা নির্বাচনে জয়লাভের জন্য সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের ধারে-ধারে গুরছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার জাকির মাহমুদ জানান, আগামী ৩১ অক্টোবর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেঞ্চ ও চর মার্টিন ইউনিয়নে ভোটগ্রহণ উপলড়্গ্যে চর লরেন্স ইউনিয়নের ৬জন চেয়ারম্যান প্রার্থী, ৯ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী ও ৩৫ জন সদস্য প্রার্থী এবং চরমার্টিন ইউনিয়নের ৫জন চেয়ারম্যান প্রার্থী, ১০ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী ও ৩৭ জন সদস্য প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সুষ্ঠ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে ইতি মধ্যে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জহিরুল ইসলাম শিবলু/ইউনাইটেডনিউজ/২প.

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here