জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর শহরের পুরাতন শহীদ মিনার (হ্যাপী সিনেমা হল) এলাকায় আজ শুক্রবার সন্ধায় সন্ত্রাসীদের সঙ্গে ডিবি পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘঠেছে।

এ সময় সন্ত্রাসী বাহিনী প্রধান শাহজাহান মিয়া ওরফে শাহাজান মেম্বার গুলিবিদ্ধ হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন এবং ৫রাউন্ড গুলিসহ তার দুই সহযোগী জামাল ও আলতাফ হোসেন নামের আরো দুই সন্ত্রাসীকে আটক করে। গুলিবিদ্ধ শাহজাহান সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক।

পুলিশ জানায়, সন্ধ্যার দিকে শাহজাহান বাহিনীর সন্ত্রাসীরা শহরের পুরাতন শহীদ মিনার এলাকার একটি বাসায় অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ।

এসময় সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে দু’ পায়ে গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী বাহিনী প্রধান শাহজাহান মেম্বরকে তার দুই সহযোগীসহ আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আহত শাহজাহানকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলার সহকারী পুলিশ সুপার মোঃ নাসিম মিয়া জানান. শাহজাহান মেম্বার পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। এলাকায় তার সন্ত্রাসী বাহিনী রয়েছে। তার বিরুদ্ধে ৪টি হত্যা, চাঁদাবাজী, অপহরণ মামলাসহ লক্ষ্মীপুর সদর থানায় ৮টি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here