শিশুকে ধর্ষণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের কমলনগরে তিন বছরের এক শিশুকে স্থানীয় পান ব্যবসাযী মো. সাঈদ উল্যাহ ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার চরমার্টিন গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পান ব্যবসায়ী মো. সাঈদ উল্যাহ পলাতক রয়েছেন বলে জানান পুলিশ।

ভিকটিম শিশুর স্বজন ও হাসপাতাল সুত্রে জানা যায়, কমলনগরের চরলরেন্স এলাকার বাসিন্দা সাঈদ উল্লাহ চরমার্টিন এলাকার আবুল বাশারের মেয়েকে বিয়ে করে ঘর জামাই হিসেবে শশুর বাড়ীতে বসবাস করে আসছেন। সকালে ওই বাড়ীর পাশের ঘরের তিন বছরের শিশু তার মায়ের সাথে দাদার বাড়ী যান। তার বাবাও কাজে বের হয়ে যান।

এ সময় শিশুটি নিজেদের ঘরে ফেরার পথে স্থানীয় পান ব্যবসায়ী মো. সাঈদ উল্যাহ তাকে তুলে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ করেন স্বজনরা। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, মুমুর্ষ ও অতিরিক্ত রক্তক্ষরণ অবস্থায় একটি শিশুকে হাসপাতালে নিয়ে আসার পর ভর্তি করা হয়েছে। ধর্ষণের ঘটনা জেনে পুলিশকে অবহিত করা হয়েছে। রোগীর অবস্থা আশঙ্কাজনক বলে জানান এ চিকিৎসক।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন বলেন, বিষয়টি অবহিত হয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here