লক্ষ্মীপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যাজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে রোজিনা আক্তার নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী মনির হোসেনসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের কালিবৃত্তি এলাকায়। নিহত গৃহবধূ সদর উপজেলার কালিবৃত্তি এলাকার মফিজুল হকের মেয়ে।

নিহতের স্বজনরা জানায়, বিয়ের পর থেকেই রোজিনার ওপর যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিলেন তার স্বামী মনির হোসেনসহ শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ লেগেই থাকত। এর জের ধরে রবিবার রাতে গৃহবধূ রোজিনার সঙ্গে স্বামী মনির হোসেনের ঝগড়া হয়। এক পর্যায়ে মনির হোসেনসহ শ্বশুরবাড়ির লোকজন এলোপাতাড়ি মারধর করে তাকে। এতে রোজিনা আক্তার মারা গেলে তার লাশ ঘরে রেখে পালিয়ে যায় সবাই।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, গৃহবধূকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে সবাই পলাতক রয়েছেন। জড়িতদের গ্রেফতারে অভিযান ও মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here