লক্ষ্মীপুরনাশকতা মামলার ৪ আসামি কারাগারে

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে নাশকতা মামলার চার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ভোর রাতে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- চন্দ্রগঞ্জ থানার পাঁচপাড়া গ্রামের গোফরান মোল্লার ছেলে মো. ইউছুফ মোল্লা (৩০), শিবপুর এলাকার চৌধুরী মিয়ার ছেলে মো. মাকসুদ (২৫), বাসুদহিতা গ্রামের নুর নবীর ছেলে নুর আলম টিপু (৪৫) ও একই গ্রামের মৃত চাঁদ মিয়ার ছেলে মনির হোসেন (৩৪)।

চন্দ্রগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মো. সাখাওয়াত জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে ওই চার আসামিকে গ্রেফতার করা হয়। তারা বিএনপি-জামায়াতের সক্রিয় কর্মী। তাদের বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে।

 

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সদর উপজেলার পশ্চিম বটতলী এলাকা থেকে শারমিন আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। যৌতুক ও পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানায়, গত ৬মাস আগে বিয়ে হয় শারমিন আক্তারের। বিয়ের পর থেকে যৌতুকের জন্য শারমিন আক্তারকে চাপ দেয় স্বামী শরীফ হোসেনসহ শ্বশুর বাড়ির লোকজন। শুক্রবার সকারে ঘরের আড়ার সাথে শারমিনের লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্বজন ও স্থানীয়রা।

পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে নিহতের স্বামী শরীফ হোসেন পলাতক রয়েছে।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই কামরুল ইসলাম জানান, যৌতুক ও পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

মাদক সেবনের দায়ে দুই যুবককে জরিমানা

কমলনগর উপজেলায় মাদক সেবনের দায়ে দুই যুবককে চার হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা এ জরিমানা করেন।

অর্থদন্ডদেশ প্রাপ্তরা হলেন- কমলনগর উপজেলার ফলকন গ্রামের উত্তল চন্দ্র দাসের ছেলে রনি চন্দ্র দাস ও চর জাঙ্গালিয়া গ্রামের সঞ্চয় সীল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা জানান, সকালে হাজিরহাট বাজারের তালপট্টি এলাকায় মাদকসেবীরা ইয়াবা সেবন করছেন, এমন খবরের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সময় দুই যুবককে হাতেনাতে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে প্রত্যেককে দুই হাজার করে মোট চার হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here