রাজশাহী : রোববার থেকে শুরু হচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রীষ্মকালীন ছুটি । গ্রীষ্মের এই  ছুটি চলবে ১ জুন থেকে আগামী ১০ জুন পর্যন্ত । শনিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের কর্মকর্তা প্রফেসর ইলিয়াস হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন ।

যানা গেছে , গ্রীষ্মের ছুটি উপলক্ষে ১ জুন থেকে ৭ই জুন পর্যন্ত সকল প্রকার প্রশাসনিক কার্যক্রম এবং ১০ ই জুন পর্যনত্ম সকল প্রকার একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে । তবে এবার গ্রীষ্মের ছুটির মধ্যেও শিক্ষার্থীদের সুবিধার্থে আবাসিক হলগুলো খোলা রাখার সিদ্ধানত্ম নিয়েছে রাবি প্রশাসন ।

এদিকে রাজনৈতিক অস্থিতিশীল অবস্থা  ও পরে  অভ্যানত্মরীন সদস্যার কারনে দীর্ঘদিন ক্যাম্পাস বন্ধ থাকার জন্য এবারের গ্রীষ্মের ছুটি কমিয়ে আনা হয়েছে । প্রতিবার যেখানে গ্রীষ্মের ছুটি ১ মাসের অধিক সময় দেয়া হত সেখানে এবার গ্রীষ্মের ছুটি দেয়া হয়েছে মাত্র ১০ দিন ।

যানা গেছে, শিক্ষার্থীরা যেন বড় ধরনের  সেশনজটে না পড়ে সে জন্য এবারের গ্রীষ্মকালীন ছুটি কমিয়ে আনা হযেছে ।  এদিকে গতকাল শুক্রবার থাকায় গত বৃহস্পতিবার থেকেই শিক্ষার্থীদের ক্যাম্পাস ছাড়তে দেখা গেছে । গতকাল শুক্রবার ক্যাম্পাস ঘুড়ে দেখা গেছে মুস্টিমেয় শিক্ষার্থীরাই আছে ক্যাম্পাসে ।

রায়হান হোসাইন/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here