অভিনব পোস্টার আর জমজমাট প্রচারণায় খুব অল্প সময়ের মধ্যেই আলোচনার পালস্না ভারি করেছে ঈদের সিনেমা ‘হানিমুন’।

সময় যতো ঘনিয়ে আসছে, ততোই যেন দ্যূতি ছড়াচ্ছে বাপ্পি-এবং মাহির এই রোমান্টিক সিনেমাটি। টিভি রেডিও এমনকি  ফেসবুক, ইউটিউবেও ‘হানিমুন ঝড়’।

এখানেই শেষ নয়, এবার অনন্য এক রেকর্ড সৃষ্টি করলো হানিমুন একটি গান।

দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা হানিমুনের আলোচিত ‘ভালো না বাসলে বোঝা কী যায়’ শিরোনামের গানটি ইউটিউবে আপলোড করার সঙ্গে সঙ্গেই যেন হুলস্থুল পড়ে যায দর্শকের মাঝে। প্রথমদিনেই এক লাখ ৫১ হাজার ৪২৪ জন দর্শক গানটি দেখেন। সেসঙ্গে লাইক পায় ৮২১টি এবং গানটি শেয়ার করেন ৭৪ জন।  ঢালিউডের সিনেমায় এমন ঘটনা বিরল। পরেরদিনের সংখ্যা এক লাখ ৭০ হাজার ০৪৮। সময়ের সঙ্গে সঙ্গে ক্রমশ বাড়ছে গানটির দর্শক এবং লাইকের সংখ্যা বাড়ছে বলে জানালেন জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজ ইনচার্জ শুভ।  শওকত আলী ইমনের সঙ্গীত পরিচালনায় গানটিতে কন্ঠ দিয়েছেন ন্যান্সি এবং সায়মন।

বিষয়টি নিয়ে অনেকটা উচ্ছ্বসিত সিনেমাটির সকল কলাকলুকুশলী এবং সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। গত সোমবার জাজ মাল্টিামিডিয়ার কার্যালয়ে ইফতার পার্টির মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেন ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ।

তিনি বলেন, ‘মুক্তির আগেই এমন আলোচনা  আমাদের মধ্যে অন্যরকম এক স্বস্তি এনে দিয়েছে। আমার বিশ্বাস  মুক্তির মুক্তির পর ব্যাপক সাড়া ফেলবে হানিমুন। শুধু গান নয়, সিনেমাটির গল্প, লোকেশন, বাপ্পি-মাহির অভিনয়  এমনকি নির্মাণশৈলী- সব কিছুতেই দর্শকরা পাবেন অভিনব বিনোদন।’

ইফতার পার্টিতে আরো উপস্থিত ছিলেন  হানিমুনের পরিচালক সাফি উদ্দিন, জাজ  জাজ মাল্টিমিডিয়ার নতুন সিইও আমানুলস্নাহ খোকন এবং চিত্র পরিচারক জাকির হোসেন রাজু।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here