১৬ টি পরিবারের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রভাবশালী আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের কালীগঞ্জের চর বৈরাতি গ্রামে ১৬ টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তায় বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে স্থানীয় একটি প্রভাশালী মহল। পাশাপাশি রাস্তাটির প্রায় ৭০-৭৫ ফিট জায়গা থেকে মাটি তুলে ফেলেছে ওই প্রভাশালী মহল।

ফলে গত ৪ দিন ধরে চরম দুর্ভোগে পড়েছে ভুক্তভোগি পরিবারগুলো। অবরুদ্ধ পরিবারগুলোর অভিযোগ, জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করেও কোন ফল মিলছে না ।

ওই এলাকার আব্দুল হামিদ ও মোক্তার আলী বলেন, উপজেলার হাজির হাটের দক্ষিণ পার্শ্বে চর বৈরতি গ্রামের একাংশে প্রায় ১৬ টি পরিবার দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছে। সেখানে যাতায়াতের একমাত্র কাঁচা রাস্তাটি সংস্কারের জন্য কিছুদিন আগে মাটি ফেলে গ্রামবাসী।

এতে স্থানীয় প্রভাবশালী মজিদ, তার বোন জামাই মোন্নাফসহ তাদের লোকজন তাদের জমি থেকে মাটি কাটার অভিযোগে গত মঙ্গলবার সকালে রাস্তার একাংশে বাঁশের বেড়া দেয়। ওই সময় তারা ওই রাস্তার বেশ কিছু জায়গা কেটে ফেলে গর্তের সৃষ্টি করে। আমরা  এ ঘটনায় বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করলেও কোন ফল পাচ্ছি না।

অভিযুক্ত আব্দুল মজিদ বলেন, রাস্তায় নয়, আমরা আমাদের জমিতে বেড়া দিয়েছি। বাড়িতে মাটির প্রয়োজন তাই কিছু মাটি কেটে নিয়ে এসেছি।

কালীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা শাহীনূর আলম বলেন, তুষভান্ডার ইউনিয়ন চেয়ারম্যানের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here