ইউপি নির্বাচনে রামগতি ও কমলনগরে আওয়ামীলীগ ও বিএনপির একক প্রার্থী চূড়ান্তজহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: আসন্ন (২২ মার্চ) ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম ধাপে লক্ষ্মীপুরের কমলনগরে ৪টি ও রামগতি উপজেলার ২টি ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপির একক প্রার্থী চূড়ান্ত করেছে দল দুটি। এই প্রথম বারের মতো ইউপি নির্বাচনে দলীয় প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

জেলার কমলনগর উপজেলায় আওয়ামীলীগের একক প্রার্থীরা হলেন, পাটওয়ারীর হাট ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, হাজিরহাট ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি নিজাম উদ্দিন, তোরাবগঞ্জ ইউনিয়নে আওয়ামীলীগ নেতা ফয়সল আহমেদ রতন ও চর ফলকন ইউনিয়নে হাজী হারুনুর রশিদ।

একই উপজেলায় বিএনপির একক প্রার্থীরা হলেন, পাটওয়ারীর হাট ইউনিয়ন পরিষদে উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক জামাল উদ্দিন তালুকদার, হাজিরহাটে ইউনিয়ন বিএনপির সভাপতি ফরহাদ হোসেন, চর ফলকনে ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল ওদুদ হাওলাদার ও তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদে ইউনিয়ন যুবদলের সভাপতি মোসলেহ উদ্দিন। প্রথম ধাপে ইউপি নির্বাচনে কমলনগর উপজেলায় মোট ৯টি ইউনিয়নের মধ্যে প্রথম দফায় ২২ মার্চ ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার ও কমলনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল হুদা চৌধুরী একক প্রার্থীর বিষয়টি নিশ্চিত করেছেন।

আপরদিকে জেলার রামগতি উপজেলায় আওয়ামীলীগের একক প্রার্থীরা হলেন, চরবাদাম ইউনিয়নে শাখায়াত হোসেন জসিম ও চর পোড়াগাছা ইউনিয়নে নুরুল আমিন হাওলাদার।

এই উপজেলায় বিএনপির একক প্রার্থীরা হলেন, চরবাদাম ইউনিয়ন উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা এহতেশামুল হক ও চর পোড়াগাছা ইউনিয়নের বিএনপি নেতা মো. মহিউদ্দিন।

রামগতি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ ও রামগতি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন একক প্রার্থীর বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ২২ মার্চ প্রথম ধাপে রামগতির উপজেলার ৮টি ইউপির মধ্যে ২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here