দুই বাহিনীর গোলাগুলিজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতিতে ডাকাত মজনু বাহিনীর সঙ্গে ফরিক বাহিনীর গোলাগুলিতে ডাকাতা সর্দার মজনু নিহত হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) ভোর রাতের দিকে রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের আজাদ ম্যামোরিয়ালা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মজনু চর আফজাল গ্রামের মৃত জাহাঙ্গীর ডাকাতের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোর রাতের দিকে চর রমিজে গোলাগুলি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ওই এলাকার একটি কবরস্থানে ডাকাত মজনুর গুলিবৃদ্ধ মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

পরে স্থানীয়দের সহযোগীতায় মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়। এসময়  ঘটনাস্থল থেকে একটি পাইপগান, এক রাউন্ডগুলি ও বেশি কিছু গুলির খোসা উদ্ধার করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, মজনু চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র ও অপহরণসহ ১৪ টি মামলা রয়েছে। ধারনা করা হচ্ছে মজনু বাহিনী ও ফকির বাহিনীরমধ্যে কোন্দলের জের ধরে গোলাগুলিতে মজনু ডাকাত নিহত হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here