চাঁদারেজাউল হক, রামগতি(লক্ষ্মীপুর) প্রতিনিধি ::  লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চৌধুরীর হাট বাজারের  মাতৃ ফার্মেসীর (মেডিসিন ব্যাবসায়ী) মালিক কারিমুল হক চাঁদা না দেয়ায় তার বিরুদ্ধে কতিপয় মিথ্যা অভিযোগ এনে হয়রানি করছে বলে খবর পাওয়া গেছে।

সরেজমিন গিয়ে জানা যায়, রামগতি বাজারের দেলোয়ার হোসেন ওরপে কামাল উদ্দিন (চিলভারকাপ) দীর্ঘদিন ধরে রামগতি,কমলনগর উপজেলা ও পার্শ্ববর্তী নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত চরাঞ্চলে গিয়ে নিজেকে সাংবাদিক, ড্রাগ সুপার, পুলিশের সোর্স,কখনও প্রেসক্লাবের নাম ব্যবহার করে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করছে।

ইতিমধ্যে রামগতির বয়ারচরে ও নোয়াখালীর সূবর্ণচরে চাঁদাবাজি  করতে গিয়ে দেলওয়ার জনতা কর্তৃক গনধোলাইর পর পুলিশে সোর্পদ হয়ে দুই দফা ৯ মাস জেল খেটেছে।

রামগতির হাটে, কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের ফজুমিয়ার হাটে ও রামগতি উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক কামরুল হাসান বাবলুসহ একাধিক শিক্ষক কর্তৃক লাঞ্চিত হয়। সেই তথাকথিত সাংবাদিক চাঁদাবাজ দেলোয়ার হোসেন কারিমুল হককে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে চাঁদাদাবী করে আসছে।

কারিমুল হক চাঁদা না দেয়ার কারনে সে ক্ষিপ্ত হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলকভাবে কতিপয় মিথ্যা, বানোয়াট অভিযোগ এনে তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করছে এবং প্রশাসনের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে।

তিনি উর্ধ্বতন কর্তপক্ষের নিকট অভিযোগ সমূহের নিরপেক্ষ তদন্তের দাবী করছেন এবং উক্ত প্রতারক ও চাঁদাবাজের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here