টক দুইমোনাসিফ ফরাজী সজীব, মাদরীপুর প্রতিনিধি:: মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি এলাকায় কানন মোড়ল (২২) নামের এক যুবককে শাসরোধ করে হত্যা করেছে দুর্বত্তরা। আজ মঙ্গলবার ভোরে বসত ঘরের পাশে গাছের সাথে ঝোলানো কসটেপ দিয়ে হাত পা বাঁধা ও মুখ আটকানো অবস্থায় পুলিশ নিহত কানরের লাশ উদ্ধার করে ।

এ সময় মাটির সাথে তার পা ভাঁজ করা ছিল। ধারনা করা হয় দুর্বত্তরা হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন একই বাড়ির গোবিন্দ মৃধা ও জগদিস মৃধা নামক দুজনকে জিঞ্জাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানায়, উক্ত মঠবাড়ি এলাকার মৃত মান্নান মোড়লের ছেলে কানন বাড়ীতে পাকা ভবন নির্মানের কারনে গতরাতে পাশ্ববর্তী ঘরে একাকি ঘুমিয়ে ছিল।

রাজৈর থানার ওসি (তদন্ত) সিরাজুল হক সরদার জানান, পূর্ব শত্রতার জের ধরে পরিকল্পিত ভাবে দৃর্বত্তরা কাননকে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে।

স্থানীয় সূত্রগুলো জানায়, মঠবাড়ি গ্রামের মান্নান মোড়ল মারা যাওয়ার পর বেশ কিছু জমি এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তিরা দখল করে নেয়। এসব জমিজমা উদ্ধার করতে গেলে এলাকার প্রভাবশালীদের সাথে মরামারি ও আদালতে মামলা চলছিল। এছাড়াও নিহত কাননের বড় বোনকে দীর্ঘদিন যাবত পাশের বাড়ির এক বখাটে উত্ত্যক্ত করায় প্রতিবাদ করে আসছিল।

এ ছাড়াও সর্বশেষ এলাকায় একটি নারীঘটিত ঘটনার সাক্ষী ছিলেন নিহত কানন। এ কারনে তাকে কয়েক বার হত্যার হুমকি দিয়ে আসছিল কতিপয় যুবক । এসব ঘটনার জের ধরে এ হত্যাকান্ড সংঘঠিত হতে পারে।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ, হত্যাকান্ডের ঘটনা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে । এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্ততি চলছে। আপাতত ঘটনা রহস্যজনক হলেও তদন্তে সহজেই আসল ঘটনা বেরিয়ে আসবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here