যুবককে গলা কেটে হত্যাজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে কুশাখালীর কল্যাণপুর এলাকায় রাসেল হোসেন নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করার পর গাছের সাথে ঝুলিয়ে রাখে দূর্বৃত্তরা। দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতার মর্গে প্রেরন করা হয়েছে। নিহত রাসেল সদর উপজেলার কুশাখালীর পূর্ব কল্যাণপুর গ্রামের মাইনউদ্দিনের ছেলে। গরু চুরিকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতের কোন এক সময়ে কেবা কাহারা রাসেল হোসেনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরে গলা কেটে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় দূবৃর্ত্তরা। সকালে বাড়ির পাশে গাছের সাথে রাসেল হোসেনের লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস’লে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।

নিহতের স্বজনরা জানায়, একই এলাকার কালন মিয়ার একটি গরু চুরি হয়। এ ঘটনায় রাসেলকে অভিযুক্ত করে সোমবার সন্ধ্যায় এলাকায় একটি শালিশ বেঠকের আয়োজন করে স্থানীয় ইউপি সদস্য মোঃ ইউসুফ। ওই শালিশ বেঠকে রাসেলের ৫ হাজার টাকা জরিমানা ৫০ বেত্রাঘাতের রায় দেন ইউপি সদস্য ইউসুফসহ অন্যরা। এ ঘটনার জের ধরে রাসেল হোসেনকে কালন মিয়া ও তার ছেলে বেলাল হোসেন মোবাইল ফোনে ডেকে নিয়ে গলাকেটে হত্যার পর লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে বলে অভিযোগ স্বজনদের।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। গরু চুরি করা নিয়ে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here