sexষ্টাফ রিপোর্টার :: ড্রোন বললেই মাথার মধ্যে সবচেয়ে কোন ছবিগুলো আগে আসে! বোমা, ধ্বংস আর মৃত্যু। তাই তো! কিন্তু না সেই যুদ্ধের ড্রোন এখন ব্যববার হচ্ছে পর্ন সিনেমা তৈরির কাজে।

পর্ন সিনেমায় বৈচিত্র আনতেই এই ড্রোনের ব্যবহার করা হচ্ছে। সফল হলে আগামী দিনে আরও বেশ কয়েকটি পর্ন সিনেমা তৈরি হবে ড্রোনের মাধ্যম

বিশ্বের প্রথম ড্রোনের বানানো পর্ন ফিল্ম প্রকাশ্যে আসতেই ওয়েব দুনিয়ায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, এই পর্ন ফিল্মে বিনোদনের চেয়ে বেশি রসদ রয়েছে শৈল্পিক ও প্রযুক্তিগত মননের। এই ফিল্মটি বানিয়েছে ক্যালিফোর্নিয়ার সংস্থা ঘোষ্ট-কাউ ফিল্মস

৩ মিনিটের এই ভিডিওয় একটি উড়ুক্কু ড্রোন পর্ন ফিল্মটির সমান্তরালে পাহাড়, সমুদ্রের পাশ দিয়ে, প্রকৃতির ছবি তুলেছে নির্দিষ্ট উচ্চতা থেকে। ড্রোনটির জনক ব্র্যান্ডন লা গ্যাঙ্কের বক্তব্য হল ড্রোন বড় সুন্দর জিনিস এটা দিয়ে যুদ্ধ নয় পর্নের মত সুন্দর জিনিস তৈরি করা উচিত।

ব্র্যান্ডন বলছেন, খুব একটা সিরিয়াস হওয়ার বিশেষ দরকার নেই। পৃথিবীতে বহু সুন্দর জিনিস রয়েছে। পর্ন তাদের মধ্যে একটি। ভালবাসার জীবন্ত বহিঃপ্রকাশকে শিল্পকলার মাধ্যমে ফুটিয়ে তোলাই আমাদের লক্ষ্য ছিল। সঙ্গে প্রযুক্তির মিলন এই আর্টকে এক অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here