যাত্রা শুরু করলো কিনতেমজা ডট কমঢাকা :: দেশের ই-কমার্স খাতে নতুন মাত্রা নিয়ে যাত্রা শুরু করলো কিনতেমজা ডট কম (www.kintemoja.com)। সহজেই অর্ডার এবং সহজেই পন্য প্রাপ্তির নিশ্চয়তা দিয়ে ই-কমার্স সাইটটি যাত্রা শুরু করে।কিনতেমজা ডট কমের প্রধান নির্বাহী বলেন, ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে এবং ক্রেতাদের ই-কমার্স সেবা দ্বারপ্রান্তে পৌঁছে দিতে কিনতেমজা ডট কম দৃঢ় প্রতিজ্ঞ। এ সাইটটি থেকে ক্রেতারা কিনতে পারবেন আইটি, ডিজিটাল লাইফস্টাইল, গৃহস্থালি, ভোগ্যপণ্য, ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স, বুটিকসহ হরেক রকমের পণ্য। এছাড়া ক্রেতাদের চাহিদা অনুযায়ী নতুন নতুন পণ্যও যোগ করা হবে কিনতেমজা ডট কমে।

কিনতেমজা ডট কম এর প্রতিনিধিরা বলেন, একটি বিশ্বস্ত ও নির্ভরযোগ্য ই-স্টোর তৈরির এ উদ্যোগকে সফল করতে সর্বস্তরের সকলকে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করছি।

কিনতেমজা ডট কম এর বিপুল সংখ্যক পণ্যের সমাহার থেকে ক্রেতারা খুব সহজেই তাদের পছন্দের পণ্য বেছে নিতে পারবে।

কিনতেমজা ডট কমের ফেসবুক পেজ www.facebook.com/Kintemoja এ যুক্ত হয়ে বিভিন্ন পণ্য ও অফার সম্পর্কে প্রতিনিয়ত আপডেট পাওয়া যাবে।

ট্রাফিক জ্যাম, রোদ-বৃষ্টি এড়িয়ে বাংলাদেশের যেকোন প্রান্ত হতে ঘরে বসেই কেনা যাবে সব পছন্দসই পণ্য!

অর্ডারকৃত পন্য ঢাকার মধ্যে ক্রেতা ক্যাশ অন ডেলিভারি পাবেন অর্থাৎ পন্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করবেন। আর ঢাকার বাইরে থেকে ক্রেতার সুবিধা অনুযায়ী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন।

গ্রাহকের সুবিধার্থে অনলাইনের পাশাপাশি ফোন ও ফেসবুকের মাধ্যমে অর্ডার সুবিধা প্রদান করছে কিনতেমজা ডট কম।

প্রবাসী বাংলাদেশীদের জন্য দারুন সুবিধা অফার করছে কিনতেমজা ডট কম। প্রবাসে বসেই দেশের প্রিয়জনদের নিকট উপহার প্রেরণ করতে পারবেন তারা। পৌঁছে দিতে পারবেন উৎসবের আনন্দ।- প্রেস বিজ্ঞপ্তি

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here