যশোর : যশোরের বিভিন্ন উপজেলায় গত ২৪  ঘন্টায় পাঁচজনের অপমৃত্যু হয়েছে। পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে, জবাই করে, গলায় ফাঁস দিয়ে, সন্ত্রাসীদের হাতে ইউপি চেয়ারম্যানের ভাই খুন ও এক স্কুলছাত্রীর আত্মহত্যাসহ পাঁচজনের এ অপমৃত্যু হয়েছে।

২৪ ঘন্টায় পাঁচ হত্যাকাণ্ডের ঘটনা ঘটলেও পুলিশ এসব ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

যশোরের শার্শা উপজেলার বসতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনিসুর রহমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আনিসুরের বাড়ি সাতক্ষীরার সদর উপজেলার বালিয়া গ্রামে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান উদ্ধার করেছে পুলিশ। আনিসুরের বিরুদ্ধে সাতক্ষীরা ও শার্শা থানায় ১১টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবির জানান, শুক্রবার রাতে ঢাকা মহানগর এলাকা থেকে পুলিশ আনিসুরকে আটক করে।

শনিবার ভোররাতে ঝিকরগাছা উপজেলার পচামাগুরা এলাকায় এক চালককে হত্যা করে মাহেন্দ্র থ্রি-হুইলার ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহত ইসমাইল ঝিকরগাছা উপজেলার অমৃতবাজার গ্রামের আইনুদ্দিনের ছেলে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারেফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যুবকের গলায় ফাঁস দিয়ে হত্যা

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি মুন্সীবাগডাঙ্গা গ্রামের ওসমানের আমবাগান থেকে মাহাদুল মণ্ডল (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মাহাদুল চুড়ামনকাটি সাহাবাজপুর গ্রামের মধু মণ্ডলের ছেলে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। যশোরের সহকারী পুলিশ সুপারের মুখপাত্র রেশমা শারমিন জানান, মাহাদুল হত্যাকাণ্ড রহস্যজনক। পুলিশ হত্যাকাণ্ডের বিষয়টি খতিয়ে দেখছে।

যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেনের ভাই ধীরাজ মোল্লা খুন হয়েছেন।

ধীরাজের ভাই রবিউল ইসলাম জানান, শনিবার সকালে তার মরদেহ যশোর উপশহর পার্কের সামনে থেকে উদ্ধার করেছে পুলিশ। তার মাথায় ও হাতে আঘাতর চিহ্ন ছিল।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিরাজ মোসাদ্দেক জানান, ধীরাজ কীভাবে মারা গেছে তা অনুসন্ধানের চেষ্টা চলেছে। সন্দেহভাজন হিসেবে সাজ্জাদ নামে একজনকে খোঁজা হচ্ছে।

স্কুলছাত্রীর আত্মহনন

প্রতিবেশী মিলনের যৌন হয়রানির শিকার স্কুলছাত্রী সুমিতা আত্মহত্যা করে কুৎসা থেকে মুক্তি পেয়েছে। শুক্রবার সন্ধ্যায় গলায় ফাঁস দিলে রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

সুমিতা যশোর সদরের কাশিমপুর উত্তরপাড়ার ট্রাকচালক বজলুর রহমানের মেয়ে।

সুমিতার চাচা ফজলুর রহমান জানান, নবম শ্রেণির ছাত্রী সুমিতা প্রাইভেট পড়তে যাওয়ার পথে একই বাড়ির জয়নাল আবেদীনের ছেলে মিলন তাকে প্রায়ই ইভটিজিং করতেন। ইভটিজিং সহ্য করতে না পেরে ক্ষুব্ধ হয়ে সুমিতা আত্মহত্যা করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here