unitednews24নিজস্ব প্রতিনিধি :: চাঁদপুরের মেঘনা নদীতে দুটি লঞ্চের সংঘর্ষে কমপক্ষে দুই জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। সোমবার রাত ১টায় ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবত-৯ লঞ্চের ধাক্কায় এমভি সুন্দরবন-৮ লঞ্চটি দুর্ঘটনা কবলিত পড়ে।এতে এই হতাহতের ঘটনা ঘটে। দুমড়ে মুচড়ে যায় সুন্দরবন লঞ্চের ভিআইপিসহ ৪টি কেবিন এবং ডান সাইড।

চাঁদপুর বিআইডব্লিটিএর কর্মকর্তা মোবারক হোসেন জানান, পারাবত লঞ্চটি পালিয়ে গেছে। সুন্দরবন লঞ্চের যাত্রীদের চাঁদপুর ঘাটে নামিয়ে দেওয়া হয়। এর মধ্যে একজন নারীযাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তিনি মারা যান। ঘন কুয়াশার কারণে এ দুঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরো জানান, আহত যাত্রীদের মধ্যে ৮ জনকে চাঁদপুর সদর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ভোর পাঁচটার দিকে ভবেরচর এলাকায় এক শিশু মারা যায়। এ ছাড়া ২ জনকে ভর্তি করা হয়েছে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে। তাদের দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তবে নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী আবুল কালাম জানান, সুন্দরবন লঞ্চটি বরিশাল থেকে কমপক্ষে দুই হাজার যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্ রওনা দেয়। রাত ১টায় লঞ্চটি চাঁদপুরের মেঘনা নদীর মোলহেড এলাকায় এলে ঢাকা থেকে বরিশালগামী লঞ্চ পারাবত-৯ হঠাৎ ধাক্কা দেয়। এতে দুমরে মুচরে যায় সুন্দরবন লঞ্চটির মাঝ অংশসহ এক সাইড।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here