mirza-fakhrul-islam-ala (1)ষ্টাফ রিপোর্টার ::  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে দশ দিনের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

আজ বুধবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তারেক মইনুল ইসলাম ভূঁইয়ার আদালতে ফখরুলকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত আবেদন নামঞ্জুর করে ফখরুলকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ফখরুলের বিরুদ্ধে দায়ের করা মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৪ জানুয়ারি বেলা ১টা ৪০ মিনিটের সময় বায়তুল মোকররম মসজিদের উত্তর গেটে দাঁড়িয়ে থাকা নিউ ভিশন কোম্পানির একটি যাত্রাবাহী বাসে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৯ জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়।

পল্টন মডেল থানার এসআই মো. জুলহাস মিয়া দণ্ডবিধির ১৪৩/৪৩৬, ৩০৭, ৪২৭, ১০৯/১১৪ ধারায় বর্ণিত অপরাধ সংঘটনের অভিযোগে মামলাটি দায়ের করেন।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব থেকে বের হওয়ার পর ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারের পর তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here