আইটেম গার্ল হিসেবে চলচ্চিত্রে খ্যাতি রয়েছে লাক্স তারকা বিপাশা কবিরের। এখন পর্যন্ত তিনি ৫০টির অধিক চলচ্চিত্রে আইটেম সং সহ প্রায় ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

আইটেম সং কিংবা চলচ্চিত্রে অংশগ্রহণ করলেও গানের মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়নি। তবে নতুন খবর হলো ৮ ফেব্রুয়ারি ‘বসন্ত বাতাসে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন বিপাশা। রাজধানীর কোক স্টুডিওতে মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়।

মিউজিক ভিডিওটিতে প্রথমবার মডেল হওয়া প্রসঙ্গে বিপাশা কবির বলেন,এটা আমার প্রথম মিউজিক ভিডিও। আমি যেহেতু বেশ কিছু আইটেম সং করেছি তাই মিউজিক ভিডিওটিতে আমি স্বাচ্ছন্দ মনেই পারর্ফম করতে পেরেছি। তাছাড়া গানটির কথা,সুর ও সঙ্গীত আমার বেশ ভালো লেগেছে। এখনতোবিগ বাজেটের মিউজিক ভিডিও নির্মান হচ্ছে তাই মিউজিক ভিডিওটিতে পারর্ফম করার ইচ্ছা ছিল। এখন তা হলো।

মিউজিক ভিডিওটি নির্মান করেছেন সামছুল হুদা। তিনি জানান, মাই সাউন্ড এর ব্যানারে মিউজিক ভিডিওটি নির্মান হয়েছে। ভিডিওটি ১৩ই ফেব্রুয়ারি  মাই সাউন্ডের অফিসিয়াল ইউটিউব,বিভিন্ন চ্যানেলসহ অনলাইন মাধ্যমে প্রচার করা হবে।

উল্লেখ্য, গীতাকার প্রদীপ সাহার কথায় ‘বসন্ত বাতাসে’ শিরনামের গানটির সুর ও সংগীত করেছেন অমিত চ্যাটার্জী। গানটিতে কণ্ঠ দিয়েছেন সোহেলী সুলতানা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here