ঢাকা: নতুন স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারা আইন মানে না, দেশের সংবিধান মানে না, মানুষ হত্যা করে আমরা তাদের দমনে কঠোর ব্যবস্থা নিবো।

দায়িত্ব নেয়ার পর সোমবার সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইনসে শহীদ পুলিশ স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

স্বরাষ্টপ্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বলেছেন আমরা অধিক সহ্য করেছি, আর সহ্য করব না। বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করার জন্য যা করা দরকার আমরা করব। প্রধানমন্ত্রীর বন্তব্য অনুয়ায়ী আমরা কাজ করে যাচ্ছি।

সাম্প্রতিক সময়ের সহিংসতা প্রসঙ্গে তিনি বলেন, সন্ত্রাসের পাশাপাশি পুলিশের ওপরও হামলা হচ্ছে। জনগণকে সঙ্গে নিয়ে আমরা এ ধরনের হামলার মোকাবেলা করব।

নতুন দায়িত্ব নেয়ার পর পুলিশের প্রতি কোনো নির্দেশনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি জানি পুলিশ বাহিনী সুন্দরভাবে তাদের কাজ করে যাচ্ছে। আমি সবেমাত্র দায়িত্ব নিয়েছি। আগে তাদের সঙ্গে বসব, পরিচিত হবো। এরপর প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুয়ায়ী আমি তাদের নির্দেশনা দেব।

এর আগে তিনি সকাল ১০টায় মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধ যুদ্ধে প্রথম শহীদ পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার, অতিরিক্ত আইজিপি শহিদুল হক, র‌্যাবের মহাপরিচালক মোখলেছুর রহমান, ডিএমপি কমিশনার বেনজির আহমেদ, সিআইডির পরিচালক মোখলেছুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here