চরফ্যাশন (ভোলা) : ভোলার মনপুরা উপজেলার ৫০ শয্যা হাসপাতালের নব নির্মিত ভবনের উদ্বোধন করেছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক এমপি।

শনিবার সকালে হেলিকপ্টার যোগে মনপুরায় আসেন প্রতিমন্ত্রী জাহিদ মালেক এমপি । বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুলস্নাহ আল ইসলাম জ্যাকব এমপি  এবং এএম নাইমুর রমহান দূর্জয় এমপি  প্রতিমন্ত্রীর সাথে ছিলেন।

মনপুরা উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী জাহিদ মালেক। উপজেলা চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বিশেষ অতিথি এবং এএম নাইমুর রহমান দুর্জয় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাহরিয়ার দিপক চৌধুরী ও ডা সুনিল চন্দ্র দাস প্রমূখ। পরে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের নব নির্মিত ভবনের উদ্বোধন এবং নদী ভাঙ্গন কবলিত দক্ষিণ সাকুচিয়ার নির্মানাধীন বেড়িবাঁধ  পরিদর্শন করেন।

বিকেলে  চরফ্যাশন উপজেলা হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে মতবিনিময় সভা করেছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক এমপি । চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে আয়োজিত মতবিনিময় সভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক এমপি প্রধান অতিথি, বন ও পরিবেশ মন্ত্রনালয়ের উপমন্ত্রী আব্দুলস্নাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথি এবং এএম নাইমুর রহমান দূর্জয় এমপি সম্মানিত অতিথির বক্তব্য রাখেন। উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা পরিচালনা করেন পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক মনির আহমেদ শুভ্র।

সভার আগে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক এবং বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব ৫০ শয্যার চরফ্যাশন হাসপাতাল পরিদর্শন করেন। বিশেষ অতিথির বক্তব্যে উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব চরফ্যাসন হাসপাতালকে ১০০ শয্যায় উন্নীত করণ, দক্ষিণ আইচা হাসপাতালকে রাজস্ব খাতে স্থানান্তর এবং শশীভূষণ ও দুলারহাটে ১০ শয্যার দুটি হাসপাতাল স্থাপনের দাবী জানিয়েছেন।

শিপুফরাজী/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here