মধুর ক্যান্টিন ছবির শুটিংয়ে ওমর সানী ও মৌসুমী

স্টাফ রিপোর্টার :: চলচ্চিত্রের রুপালি ফিতায় বন্দি হতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত ইতিহাসের সাক্ষী মধুর ক্যান্টিনের ঘটনাবলী। চলচ্চিত্রের নাম ‘মধুর ক্যান্টিন’।

সম্প্রতি চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়ে ঢাবির মধুর ক্যান্টিন প্রাঙ্গণে। মহরতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান।

জানা গেছে, ‘মধুর ক্যান্টিন’ চলচ্চিত্রের গল্পে মধু দা ও মৃদুলা’র অর্থাৎ ওমর সানী ও মৌসুমীর একে অন্যের সঙ্গে দেখা হবে না। গল্পের টুইস্ট এখানেই বলে জানিয়েছেন পরিচালক।

এ চলচ্চিত্র প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘মধু দা’র চরিত্রে অভিনয়ের জন্য গত বেশ ক’দিন আমি অনেক স্টাডি করেছি। মধু দা’র পরিবারের সদস্যদের সঙ্গে কয়েক দফা বসেছি।

মধু দা কেমন ছিলেন, কীভাবে কথা বলতেন, এমনকি তার চালচলন কেমন ছিল তা রপ্ত করার চেষ্টা করেছি। মধু দা’র চরিত্রে অভিনয় করতে গিয়ে প্রথম সিনেমায় কাজ করার সময় আমার ভেতর যে ভয়টা কাজ করছিল আজও যেন ঠিক তাই হচ্ছে।আমি খুব ভালো অভিনেতা নই। কিন্তু আমি সর্বোচ্চ চেষ্টা করব মধু দা’র চরিত্রটি ফুটিয়ে তুলতে।’

মৌসুমী বলেন, ‘এ চলচ্চিত্রে একজন সাংবাদিকের ভূমিকায় কাজ করতে হচ্ছে। মধুর ক্যান্টিন একটি ঐতিহাসিক স্থান। অনেক স্মৃতিবিজড়িত জায়গা। আশা করছি ভালো কিছু হবে।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here