ভোলায় তারেক জিয়ার কুশপুত্তলিকাদাহ   আদিল হোসেন তপু ভোলা প্রতিনিধি :: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সম্পর্কে তারেক জিয়ার মিথ্যাচার বক্তব্য প্রদান, তার পরিবার আ”লীগ সম্পর্কে মিথ্যাচার বক্তব্য, ইতিহাস বিকৃতির প্রতিবাদে ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ‌ও কুশপুত্তলিকাদাহ করেন ভোলা জেলা ছাত্রলীগ ।

শনিবার বিকালে ছাত্রলীগের কেন্দ্রনীয় কর্মসুচীর অংশ হিসাবে জেলা ছাত্রলীগের আয়োজনে ভোলা জেলা আ”লীগ কার্যলয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ভোলা শহর প্রদক্ষিন করে।

পথ সভায় বক্ত্যব রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি আবিদুল আলম আবিদ, সাধারণ সম্পাদক মো: আকতার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো: আরিফুল আলম ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুমিনুল একরাম মুবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: ফাহাদ, পৌর ছাত্রলীগের সভাপতি মো: রিয়াজ উদ্দিন, কলেজ ছাত্রলীগের সভাপতি মো:তৌয়বুর রহমান, বাহাদুর, মো: ফাহিমসহ আরো অনেকে ।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সম্পর্কে তারেক জিয়ার মিথ্যাচার বক্তব্য প্রদান করায় তার প্রতিনিন্দা জানায়। ভবিষৎতে এই ধরনের বক্তব্য প্রদান না করার আহবান জানান ।

পরে ছাত্রলীগ নেতৃবিন্দ তারেক জিয়ার কুশপুত্তলিকাদাহ করেন ।

এদিকে তারেক জিয়ার এই ধরনের বক্তব্য প্রদান করায় রবিবার ভোলা জেলায় ছাত্রলীগের পক্ষ থেকে মানহানি মামলা করা হবে বলে জানানো হয় ।

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here