ষ্টাফ রিপোর্টার :: ভূতের (অশরীরী) সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন এক তরুণী! সেটা এক দিন নয়, টানা ১০ বছর ধরে তিনি এভাবে শারীরিক সম্পর্ক গড়েছেন। একটি-দুটি নয়, ২০ ভূতের সঙ্গে! এমন কথা হয়তো বিশ্বাস করা কঠিন। কিন্তু যুক্তরাষ্ট্রের আইটিভির সকালের চ্যাট শোতে এমনটাই দাবি করেছেন অ্যামেথিস্ট রিয়্যালম নামের ২৭ বছরের ওই তরুণী।

সম্প্রতি ওই অনুষ্ঠানে অ্যামেথিস্ট রিয়্যালম জানান, ভূতের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক তৈরি হয় প্রায় ১০ বছর আগে। ওই সময় তৎকালীন প্রেমিকার সঙ্গে একটি ফ্ল্যাট ভাড়া করেন তিনি। ওই ফ্ল্যাটে তাঁরা দুজন থাকা শুরু করেন। কিন্তু কাজ থাকায় বেশিরভাগ সময় বাসার বাইরে থাকতে হতো অ্যামেথিস্টের প্রেমিককে।

অ্যামেথিস্ট রিয়্যালম আরো জানান, প্রেমিকা বাড়ির বাইরে থাকায় তিনি একায় ওই বাসায় থাকতেন। তখনই তিনি প্রথমবার অশরীরীর উপস্থিতি বুঝতে পান। প্রথমে ভয় পেলেও পরে তিনি শারীরিক চাহিদা অনুভব করেন। অশরীরীকে প্রলোভন দেখাতে শরীর প্রদর্শনও করতে শুরু করেছিলেন।

অশরীরীর সঙ্গে কীভাবে যৌনসম্পর্ক হয়েছি? উত্তরে ওই অনুষ্ঠানে অ্যামেথিস্ট বলেন, পুরোটাই অনুভব করার বিষয়। আমি শরীরের ওপর ওজন অনুভব করতাম। গোপনাঙ্গে স্পর্শ সুখও ভালভাবেই পেতাম।’আত্মাটি তাঁর প্রেমে পড়েছিল বলেই দাবি অ্যামেথিস্টের। তাঁর সম্পর্ক ভাঙতে নাকি প্রেমিককে একদিন ভয়ও দেখায় সে।

অ্যামেথিস্ট রিয়্যালম জানান, তাঁর প্রেমিকের সঙ্গে তিন বছর স্থানীয় হয়েছিল সম্পর্ক। এরপর একাধিক ভূতের সঙ্গে যৌনসম্পর্ক করেন অ্যামেথিস্টের। সংখ্যাটা অনন্ত ২০।

 

তবে টেলিভিশনে ওই অনুষ্ঠান দেখা অনেকেই অ্যামেথিস্টের ওই কথা বিশ্বাস করেনি । এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, দর্শকরা এখনো ভেবে পাচ্ছেন না, কীভাবে ভূতের সঙ্গে শারীরিক সম্পর্ক সম্ভব। অনেকেই আবার অ্যামেথিস্টকে মিথ্যুক বলে কটাক্ষ করেছেন।

এতকিছুর পরেও নিজের কথায় অনড় অ্যামেথিস্ট। তাঁর দাবি, বর্তমানে এক পিশাচের সঙ্গে থাকেন তিনি। তার সঙ্গে সেটলড হওয়ার পরিকল্পনাও রয়েছে। এমনকী, এভাবেই সন্তানের মা হওয়ারও ইচ্ছে রয়েছে তাঁর। কীভাবে এটা সম্ভব, তা নিয়ে পড়াশোনাও শুরু করেছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here