ব্রেক ফ্রি ভ্যালেন্টাইন ফেস্ট জিটিভিতে

স্টাফ রিপোর্টার :: ভালোবাসা শব্দটি এতটাই মধুর যে বারবার শুনলেও শোনার তৃষ্ণা থেকে যায়। বরাবরের মতো বছর ঘুরে এই দিনটি আসে এই পৃথিবীর সকল মানুষকে মনে করিয়ে দিতে যে, কতটা ভালোবাসি আমরা এক অপরকে।

বিশ্বব্যাপী চিরন্তন ভালোবাসা প্রকাশের দিন ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে। তরুণ প্রজন্মের কাছে এ দিনটি যেমন খুব কাঙ্খিত তেমনি সব বয়সী মানুষই এই দিনটিকে মূল্যায়ন করে অনেকটাই আলাদা ভাবে।

ভালোবাসার মানুষটিকে ভালো বাসতে হয় সব সময়, তাই ভালোবাসা হয় বিরতিহীন। গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি) তার দর্শকদের নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করতেই ২০১৮ সালের ভ্যালেন্টাইন ডে’তে আয়োজন করেছে ৩দিন ব্যাপী ব্রেক ফ্রি ভ্যালেন্টাইন ফেস্ট’: বিরতিহীন ভালোবাসা। ১৩, ১৪ এবং ১৫ ফেব্রুয়ারি এই ৩ দিনব্যাপী জিটিভি আয়োজন করেছে বিরতিহীন ভালোবাসার একাধিক অনুষ্ঠানমালা।

১৩ ফেব্রুয়ারি, সকাল ৭টা ১৫ মিনিটে প্রচার হবে সালমান শাহ ও মৌসুমী অভিনীত রোমান্টিক বাংলা ছায়াছবি ‘অন্তরে অন্তরে’। দুপুর ১টায় প্রচার হবে ভালোবাসা দিবেসের বিশেষ নাটক ‘প্রিয় নিতু’। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তাহসান ও তিশা। ৩টায় প্রচার হবে মেহেদী হাসান টিংকুর রোমান্টিক আঞ্চলিক নাটক ‘ভালোবাসার রকম সকম’। বিকাল ৫টার প্রচার হবে মিউজিক্যাল লাইভ শো ‘রোমান্স এন্ড রিদম’ ।

৫টা ৪৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘মেঘের গল্প’। বদরুল আনাম সৌদের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, জিতু আহসান প্রমুখ। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে চার ক্রিকেটার দম্পতিকে নিয়ে বিশেষ ‘আজকের অনন্যা’। অংশগ্রহণ করবেন জাবেদ ওমর বেলিম, হান্নান সরকার, হাসিবুল হোসাইন শান্ত ও মো: শরীফ এই চার ক্রিকেটার দম্পতি।

রাত ৮টা ৪৫ মিনিটে প্রাচার হবে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘মনজুড়ে’। জাফরিন সাদিয়া ও তাইমুর রহমান শমীক এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা প্রমুখ।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন সকাল ৭টা ১৫ মিনিটে প্রচার হবে রোমান্টিক বাংলা ছায়াছবি ‘চার অক্ষরের ভালোবাসা’। অভিনয়ে আছেন পপি, ফেরদৌস, নিরব সহ আরও অনেকে। দুপুর ১২টা ১৫ মিনিটে ঐদ্রিলার উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘এসো মিলি ভালোবাসার উৎসবে’। ৩টায় প্রচার হবে রোমান্টিক আঞ্চলিক নাটক ‘পিতলা পিরিত’। মীর সাব্বিরের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মীর সাব্বির, ভাবনা, আ.খ.ম হাসান প্রমুখ।

বিকাল ৫টার প্রচার হবে মিউজিক্যাল লাইভ শো ‘রোমান্স এন্ড রিদম’। ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘এক্স ফ্যাক্টর রিলোডেট’। শিহাব শাহিনের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন- সিয়াম আহমেদ, তৌসিফ মাহবুব, শবনম ফারিয়া, মিম প্রমুখ। ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসার তক্ক’।

৮টা ৪৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘বিলাভ’ড’। জাফরিন সাদিয়ার রচনায় নাটকট পরিচালনা করেছেন রুবেল হাসান। এতে অভিনয় করেছেন অপূর্ব, ঐন্দ্রিলা প্রমুখ।

১৫ ফেব্রুয়ারী সকাল ৭টা ১৫ মিনিটে প্রচার হবে রোমান্টিক বাংলা ছায়াছবি ‘ভালোবেসে বউ আনবো’। অভিনয়ে আছেন রিয়াজ, শাবনুর, সাহারা ও কাবিলা প্রমুখ। ৩টায় প্রচার হবে রোমান্টিক আঞ্চলিক নাটক ‘হ্যাপী ফ্যামিলি’। দিপু হাজরার রচনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, শাহনাজ খুশি প্রমুখ।

৩দিনই ১০টা ১৫ মিনিটে প্রচার হবে ছায়াছবির গান নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘রোমান্টিক সিনে সং’। সকাল ১১টায় রোমান্টিক ছবির বিভিন্ন দৃশ্য নিয়ে অনুষ্ঠান ‘রোমান্টিক মুভি মোমেন্টস’।

এছাড়াও থাকছে তিনদিনই রাত ৯টা ৩০ মিনিটে বিশেষ অনুষ্ঠান ‘ভ্যালেন্টাইন আওয়ার’। অনুষ্ঠানে থাকছে আকর্ষণীয় পুরস্কার। প্রতি ৫ মিনিট পরপর দর্শকদের জন্য থাকছে কুইজ। কুইজের উত্তর দিয়ে দর্শক জিতে নিতে পারেন প্রতি ৫ মিনিটে একটি করে হিরার আংটি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here